সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে ৫৩৮০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

টাঙ্গাইলে ৫৩৮০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

প্রতিদিন প্রতিবেদক: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সেতুর পূর্বপাড় গোলচত্ত্বরে অভিযান চালিয়ে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

১ এপ্রিল শনিবার দুপুরে র‌্যাব-১৪ সিপিসি ৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

আটকৃতরা হচ্ছেন- দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ৪ নং দিওর ইউপি সদস্য ও বিজুল (কঞ্চিবাড়ি) গ্রামের মৃত নজিবুদ্দিনের ছেলে মো. আকরামুল হক (৪৭) এবং একই উপজেলার দিওর গ্রামের মো. ওয়াজেদ আলীর ছেলে মো. মোক্তার হোসেন (২৮)।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে একটি চৌকস দল শনিবার ভোর রাতে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় গোলচত্ত্বরে অভিযান চালায়। অভিযানের আভাস পেয়ে দুই ব্যক্তি দৌঁড়ে পালাতে চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। এসময় আটককৃতদের কাছ থেকে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবা, নগদ এক হাজার ৭০০ টাকা ও মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব জানায়, আটককৃতরা ঢাকা থেকে ইয়াবা সংগ্রহ করে দিনাজপুরসহ বিভিন্ন জেলায় সরবরাহ করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840